জেলা প্রতিনিধি: ফরহাদ খোন্দকার

চট্রগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় মহিপাল হাইওয়ে পুলিশের অভিযানে ৪৯ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করা হয়েছে৷

বুধবার (২১ জুন) ভোর ৫ টায় কুমিল্লা থেকে ফেনীগামী একটি প্রাইভেটকারে ফেনসিডিল আসছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালায় হাইওয়ে পুলিশ।

এসময় প্রাইভেটকারটি মোহাম্মদ আলী বাজার এলাকায় আসলে হাইওয়ে পুলিশ থামার সংকেত দিলে প্রাইভেটকারের চালক গাড়িটি না থামাইয়া আরো বেশি গতিতে চালিয়ে সিগন্যাল অমান্য করলে সন্দেহ হওয়ায় পুলিশ প্রাইভেটকারটির পিছু নেয়। একপর্যায়ে ফেনী সদর উপজেলার ফতেহপুর এলাকা হঠাৎ ইউর্টান করে ঢাকার দিকে ফেরার সময় গাড়ির অতিরিক্ত গতি থাকার কারণে আইল্যান্ডের উপরে উঠে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। তাৎক্ষণিক পুলিশ প্রাইভেটকারের চালককে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে গাড়িতে ফেনসিডিল থাকার কথা স্বীকার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, চালক মোঃ জাহাঙ্গীর হোসেন(৩৮), পিতা- মৃত মুমিন মিয়া, মাতা- শাহানারা বেগম, থানা – হাজীগঞ্জ, গাড়ির পেছন থেকে একটি কার্টুন বাহির করে দিলে ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মাদক বহনকারী প্রাইভেটকার (ঢাকা মেট্টো-খ -১২-৭২৯১) জব্দ করে। ফেনসিডিলের আনুমানিক মূল্য ৯৮০০০ টাকা।

মহিপাল হাইওয়ে থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল এর সত্যতা নিশ্চিত করে জানান,ফেনী মডেল থানায় নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।

Share.
Leave A Reply

Exit mobile version