কক্সবাজারের টেকনাফে ৩ কেজি ১৬১ গ্রাম ক্রিস্টাল মেথসহ মোঃ নুরুন্নবী (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার রাত দুইটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের ঝিন্নাখাল এলাকা থেকে মাদকের এ চালান ও একটি নৌকা জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দ করা মাদকের আনুমানিক মূল্য ১৫ কোটি ৮০ লাখ টাকা।

বিজিবি সূত্র জানায়, মাদকের চালানটি মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার করা হচ্ছিল। ঝিন্নাখাল দিয়ে মাদকের একটি বড় চালান বাংলাদেশে আসার খবর পেয়ে ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ লতিফুল বারীর নেতৃত্বে সদর এবং সাবরাং সীমান্ত ফাঁড়ি বিজিবির দুটি টহল দল সেখানে অভিযান চালায়। রাত দুইটার দিকে তিন ব্যক্তিকে নৌকায় ঝিন্নাখালের দিকে আসতে দেখা যায়।

এ সময় বিজিবি এক চোরাকারবারিকে গ্রেপ্তার করে। অপর দুজন নৌকা থেকে লাফ দিয়ে সাঁতরে দ্রুত মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যান। নৌকার পাটাতনের নিচে কালো পলিথিনের ব্যাগে মোড়ানো একটি পোঁটলা থেকে ক্রিস্টাল মেথ জব্দ করা হয়।

টেকনাফ ২ বিজিবির সূত্রে জানা যায় জব্দ করা নৌকা, মাদক ও গ্রেপ্তার ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version