বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ময়মনসিংহে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

যা যা মিস করেছেন

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রাজিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম হিরার বিরুদ্ধে।

ভুক্তভোগী পরিবার ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামের মো. আঃ রাজ্জাকের ছেলে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম হিরা কর্তৃক গত ৬ জুন( মঙ্গলবার) সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী জানান, আমার ছেলে মোঃ নাঈম মিয়া আমার ছোট ভাইয়ের একটি পিকআপ গাড়ি ভাড়ায় চালিয়ে রাতের বেলা আমাদের বাড়ির উত্তর পার্শ্বে আমার ভাসুর মো. আব্দুল হাই এর বসত বাড়ির আঙ্গীনায় রাখে। আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে পিকআপ গাড়িটি ঠিক মত আছে কিনা তা দেখাশুনা করার জন্য যাই। আমি পিকআপ গাড়ি দেখাশোনা করতে যাওয়া আসার সময় প্রায়ই আমাদের প্রতিবেশী মোঃ জাহাঙ্গীর আলম হিরা আমাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেওয়াসহ অশ্লীল অঙ্গভঙ্গী করিয়া আসতেছিল।

ঘটনার দিন আনুমানিক সকাল ৬ ঘটিকার দিকে আমি প্রতিদিনের ন্যায় আমার ছেলের পিকআপ গাড়ি দেখে আমার বসত বাড়িতে যাওয়ার সময় বাড়ির বাহির আঙ্গীনায় আমাকে একা পেয়ে উৎপেতে থাকা জাহাঙ্গীর তাহার যৌন কামনা চরিতার্থ কারার জন্য আমার হাত ও কাপড় ধরিয়া টান দিয়া আমার শ্লীলতাহানি করে। তখন আমি ডাকচিৎকার করলে আমার ছেলে মোঃ নাঈম মিয়া ও আমার ভাসুর মোঃ আব্দুল হাইসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে সে দৌড়ে পালিয়ে যায়।

এবিষয়ে অভিযুক্ত জাহাঙ্গীরের কাছে চাইলে তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে নাটক সাজিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে।

এ প্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

টিএমবি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security