(নোয়াখালী প্রতিনিধি-মোহাম্মদ শহিদ) কবিরহাট ইসলামিয়া আলিম মাদ্রাসায় প্রেম গঠিত ঘটনা নিয়ে শিক্ষকের ইন্ধনে শিক্ষার্থীর ওপর হামলা

গত 6 জুন কবিরহাট ইসলামী আলিম মাদ্রাসা শিক্ষার্থীর উপর অত্র প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুল আলিমের সহযোগিতায় আলেম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তারেক ও তার সহপাঠীরা নবম শ্রেণী শিক্ষার্থীর শিহাব কে ডেকে নিয়ে তাকে মারধর করে সিহাব তাতে রক্তাক্ত হয়।

ঘটনার সূত্রপাত তৈরি হয় নবম শ্রেণীর আসমা আক্তার নামের এক শিক্ষার্থীর সাথে আলেম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তারেকের সাথে প্রেমের সম্পর্ক আছে।তারেক এবং আসমা কবিরহাট বাজারে আডাতে দীর্ঘ সময় কাটাই ঘটনাটি শিহাবসহ তার বন্ধুরা বিষয়টি দেখে ফেলে সিহাব বিষয়টি মাদ্রাসা শিক্ষক আব্দুল আলীম এর কাছে বিষয়টি অভিযোগ করে ।

আব্দুল আলিম বিচার না করে উল্টো তারেক কে গোপনে ডেকে নিয়ে শিহাবের পিছে লেলিয়ে দেয়। সিহাব কে মারধর করার জন্য কাগজে একটি নকশা তৈরি করে। গোপন সূত্রে জানা যায় শিক্ষক আব্দুল আলিম ও তারেক তারা দুই জন ইসলামী শাসনতন্ত্রের হাত পাকা মার্কার দুইজনে কর্মী। পুরো মাদ্রাসা তারা দুইজনেই পরিচালনা করে। এবং শিহাবের উপর হামলা করতে তারেক কে সব রকম সহযোগিতা করে।

কবির হাট ইসলামিয়া আলিম মাদ্রাসার বিরুদ্ধে প্রতি বছর কোন কোন অভিযোগ উঠে আসে কোন এক অদৃশ্য শক্তির কারণে বার বার পার পেয়ে যাচ্ছে তারা তাই প্রশাসন আকর্ষণ করছি অনিয়ম কারীদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়ার জন্য।

Share.
Leave A Reply

Exit mobile version