মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নলছিটি উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান

যা যা মিস করেছেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় কর্তৃক নলছিটি উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু।

সম্প্রতি স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় থেকে স্বাক্ষরিত ২০২২-২৩ অর্থ বছরে দক্ষতা মুল্যায়নে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেব নির্বাচিত করা হয়।

এ বিষয়ে বাচ্চু জানান,এ অর্জনের জন্য কৃতজ্ঞ জানাই প্রিয় অভিভাবক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের প্রতি। আগামী দিনে সকলের সহযোগিতা নিয়ে কুলকাঠি ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিণত করাই আমার লক্ষ্য।

ইতোমধ্যে কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু ১০ বার নলছিটি উপজেলা এবং ৩ বার ঝালকাঠির জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারি ভাবে একাধিক দেশ ভ্রমন করার সুযোগ পেয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security