শনিবার, মে ৪, ২০২৪

বান্দরবান পৌরসভার নতুন মেয়র সৌরভ দাশ শেখর

যা যা মিস করেছেন

গত ১৫ এপ্রিল বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী জটিল রোগে আক্রান্ত হয়ে (৬৯) শেষ নি:শ্বাস ত্যাগ করেন, ফলে বান্দরবান পৌরসভার মেয়র পদটি শূন্য হয়ে পড়ে।

বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর টানা ৩বার কাউন্সিলর নির্বাচিত হয়। তিনি করোনা মহামারির সময় পৌর এলাকায় নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রি বিতরন করে ও মেয়র ইসলাম বেবীর মৃত্যুজনিত কারনে পবিত্র ঈদ উল ফিতর এর সময় পৌর এলাকার সৌন্দর্য বর্ধন ও ঈদ গাহ মাঠে প্রত্যেক মুসল্লিদের জন্য পানি প্রদান করে।

গত ২ মে ২০২৩ ইং ( বুধবার) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ, পৌর-১ শাখা কর্তৃক জারি করা উপ সচিব মো: আব্দুর রহমান স্বাক্ষরিত এক পরিপত্রে বলা হয়, পুনরাদেশ না দেয়া পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান পৌরসভার মেয়র (মো: ইসলাম বেবী) এর মৃত্যুজনিত কারনে উক্ত পৌর সভার প্যানেল মেয়র-১ সৌরভ দাশ (শেখর) কে উক্ত পৌর সভার আর্থিক ক্ষমতাসহ মেয়রের দায়িত্ব অর্পন করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security