বুধবার, মে ১, ২০২৪

অসামাজিক কার্যকলাপের অভিযোগে পার্কের মালিককে জরিমানা

যা যা মিস করেছেন

 

যশোর জেলার কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের নৈসর্গিক কপোতাক্ষ নদের পড়ে গড়ে ওঠা ফিউচার পার্কের মধ্যে স্কুল-কলেজগামী কিশোর-কিশোরীদের অসামাজিক কার্যকলাপের অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে
মালিক মিজানুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করেন।
আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

স্থানীয় জনগণের সাথে কথা বলে জানা যায়, কেশবপুর উপজেলার নিভৃত পল্লীতে ব্যক্তি মালিকানাধীন এ পার্কে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঘুরতে এসে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ করে।উল্লেখিত অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান ঘটনাস্থলে এসে সত্যতা পেয়ে পার্কের মধ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মালিক মিজানুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং অসামাজিক কার্যকলাপে জড়িত শিক্ষার্থীদের মুচলেকা নিয়ে ছেড়ে দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security