শনিবার, মে ৪, ২০২৪

সবকিছুর ঊর্ধ্বেও আমি শ্রমিকদের ভালোবাসি; সাবেক এমপি শাহীন

যা যা মিস করেছেন

মহান মে দিবস উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন আয়োজিত আন্তর্জাতিক শ্রমিক দিবস এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন বলেছেন, নির্মাণ শ্রমিকদের ঘাম ও শ্রমের বিনিময়ে তৈরি ইমারতে আমরা আরাম আয়েশে থাকি। কিন্তুু তাদের কল্যাণে কয়জনই বা কথা বলি ? আমার বিশ্বাস শ্রমিকদের যারা ভালোবাসেন, আগামী দিনে ও শ্রমিকরা তাদেরকেই প্রতিনিধি নির্বাচিত করবেন। বিগত সময়েও আমি চা শ্রমিকদের মজুরি বৃদ্ধিতে সংসদে সোচ্ছার ছিলাম। এই দেশকে দ্রুত এগিয়ে নিতে হলে শ্রমিকদের ভালোবাসতে হবে এবং কাঙ্খিত মূল্যায়ন করতে হবে। রাজনীতি তথা সবকিছুর ঊর্ধ্বেও আমি শ্রমিকদের ভালোবাসি। জনগণের ভালোবাসা ও সমর্থনে আগামীদিনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি নির্মাণ শ্রমিকসহ সকল পেশার শ্রমিকদের কল্যাণে কাজ করবো, পাশে থাকবো।
১ মে সোমবার কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের আহ্বানে হাজার হাজার নির্মাণ শ্রমিকের সরব অংশগ্রহণে বিশাল র‍্যালি কুলাউড়া শহর প্রদক্ষিণ করে এবং জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মুক্তারের সভাপতিত্বে ও কুলাউড়া সদর ইউনিয়ন নির্মাণ শ্রমিক কমিটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিইডি কুলাউড়া উপজেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্তার আলী সেবু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জলিল, অর্থ সম্পাদক রউফ আহমদ শিবলু, নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতা তৈয়ব আলী, নুর উদ্দিন, দেলোয়ার হোসেন দিলু, সৈয়দ ইয়ামিন আলী, আলীম আহমেদ, ইলিয়াস আহমেদ, আব্দুল করিম, বাবুল আহমেদ, চেরাগ আলী, জসিম উদ্দিন প্রমূখ। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু করেন ফারুক আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security