মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় তিন রোহিঙ্গার মৃত্যু

অনলাইন ডেস্ক:-

কক্সবাজারের উখিয়ায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে তিন রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত দুই শ্রমিকের পরিচয় পাওয়া গেলেও, অপরজনের পরিচয় শনাক্ত করা যায়নি। বুধবার (২৯ মার্চ) সকালে উপজেলার উখিয়া সদরের মুহুরী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১ ইষ্ট রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (২৩) ও একই রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ ওয়ারেসের পুত্র ছৈয়দ আকবর (২১)।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। তিনি বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, স্থানীয় নেছার আহমেদের বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিলেন রোহিঙ্গা শ্রমিকেরা। মাটি কাটার এক পর্যায়ে ওপরে থাকা নেছার আহমেদের বাড়ির আঙিনার অংশের পাহাড় ধসে পড়ে। এ সময় তিন শ্রমিক মাটি চাপা পড়েন।

খবর পেয়ে স্থানীয়রা একজনকে মৃত উদ্ধার করেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে উদ্ধার করা হয় আরও দু’জনের মরদেহ।

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করার পর যন্ত্রপাতি ব্যবহার করে শ্রমিক ছৈয়দ আকবরের মরদেহ উদ্ধার করা হয়।

 

দ্যা মেইল বিডি/এম আর আর

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ