স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ-

যশোরের এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার শাহানারা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার(২৭ মার্চ) জোহরবাদ নামাজের জানাজা শেষে শহরের কারবালা কবরস্থানে এই নারী সাংবাদিকের দাফন সম্পন করা হয়।

গতকাল রোববার রাত সাড়ে আটটায় শহরের সার্কিটপাড়াস্থ নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

 

তাঁর নামাজে জানাজায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি এস এম হুমায়ুন কাবির কবু, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, সাবেক সংসদ সদস্য অ্যাড. মানিরুল ইসলাম মনির, ওয়ার্কার্স পাটির নেতা ইকবাল কবির জাহিদ প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান,যশোরে সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনতোষ বসু, সাধারন সম্পাদক এইচ আর তুহিনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ জানাজায় অংশ গ্রহণ করেন।

 

শাহানারা বেগম সাংবাদিকতা শুরু দৈনিক জনকণ্ঠের দিনাজপুরের হিলি প্রতিনিধির মাধ্যমে। এর পর ১৯৯৬ সালে নিজ জন্মস্থান যশোরে ফিরে দৈনিক খবরে যশোর সংবাদদাতা হিসাবে সাংবাদিকতা করেন। এর পর তিনি সাপ্তাহিক ‘ঝড়’ নামে পত্রিকার সম্পাদনা শুরু করেন। গুণী এই নারীর সম্পাদনায় যশোর অঞ্চলে সাপ্তাহিক ঝড় পত্রিকাটি সুনামের সঙ্গে সংবাদ পরিবেশন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার হিসাবে যশোরে কর্মরত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version