শনিবার, মে ৪, ২০২৪

বশেমুরবিপ্রবি কুমিল্লা জেলা ছাত্র সংগঠনের সভাপতি মামুন,সম্পাদক নাঈম

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত কুমিল্লা জেলা শিক্ষার্থীদের সংগঠন ‘কুমিল্লা জেলা ছাত্র সংগঠন, বশেমুরবিপ্রবির’ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আজিজুল ইসলাম নাঈমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।বৃহস্পতিবার (১৬ মার্চ) উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে উপদেষ্টামন্ডলী হিসাবে আছেন কৃষি শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ড. নাজমুল হক শাহীন,আইন বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির,লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দিন,পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হেলাল মিয়া ও ইংরেজি বিভাগের প্রভাষক লিটন চক্রবর্তী মিঠুন।

কমিটিতে মীর এ.বি.এম সোলাইমান,মোঃদ্বীন ইসলাম,মোঃনাইমুল ইসলাম নাইম,মোঃ ইব্রাহীম খলিলুল্লাহ মেহেদী,সুমন ইবনে হোসাইন,মোঃরাফিন,মোঃসুজন,আশরাফুল ইসলাম বিজয়,সানাইয়া জারিন পুষ্পা ও মুক্তা ফেরদৌসকে সহ-সভাপতি করা হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে আছেন মাহমুদুল হাসান স্বপ্নীল,ওমর ফারুক মানিক,মোঃনাঈম হোসাইন,মোঃশাফিউল্লাহ,মোঃতানজীদ,আহসান নাদীম শিরিন সুলতানা,মেহেদী হাসান বাপ্পী,প্রত্যয় চন্দ,খাইরুল ইসলাম ও আরিফা নূর।

উল্লেখ্য প্রতিষ্ঠালগ্ন থেকে এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলা শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। এরই পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমের দ্বারা কুমিল্লা জেলার ঐতিহ্য তুলে ধরেছে এই সংগঠন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security