মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

পীরগঞ্জে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

যা যা মিস করেছেন

লিমন সরকার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ হাজার ৭৬০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ শরিফুল ইসলাম শরিফ (২৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

শনিবার দুপুরে উপজেলার মাসালডাঙ্গী এলাকায় রাহবার এন্টারপ্রাইজ নামে একটি নাইট কোচে তল্লাশি চালিয়ে ইয়াবা সহ তাকে আটক করা হয়। আটক শরিফুল উপজেলার পৌর শহরের রঘুনাথপুর মহল্লার শামসুল হক ওরফে লেদাইয়ের ছেলে।

ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পীরগঞ্জ গামী রাহবার এন্টারপ্রাইজ নামে নাইট-কোচে করে ইয়াবা ট্যাবলেট বহন করা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানের সময় শরিফুল নামে কোচের যাত্রী শরীর তল্লাশী করে ১ হাজার ৭৬০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ইয়াবা সহ তাকে আটক করে পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, নাইট কোচে অভিযান চালিয়ে ইয়াবা সহ এক ব্যক্তি আটক করে থানায় সোপর্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। মাদক সহ গ্রেপ্তার দেখিয়ে তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দ্যা মেইল বিডি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security