মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

শীর্ষে মেহজাবীন

যা যা মিস করেছেন

মেহজাবীন চৌধুরী শুধু যে অভিনয়ে বা ইউটিউবে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন তা নয়। এই অভিনেত্রী সোশাল হ্যান্ডেলেও দারুণ সক্রিয়। যা তার ফেসবুক ফ্যানপেজে চোখ রাখলেই টের পাওয়া যায়। যার দখলে এখন ১০ মিলিয়ন ফলোয়ার।

এবার সেই বিস্ময়টিও ছাপিয়ে গেলেন চৌধুরীকন্যা। সামাজিক যোগাযোগমাধ্যমের আরেকটি বড় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামও নিয়েছেন নিজের কনট্রোলে! মানে ফলোয়ার বিবেচনায় এই অভিনেত্রী এখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে। তার সঙ্গে পাল্লা দিয়ে পারলো না আর কোন অভিনয়শিল্পী।

ইনস্টাগ্রামে এখন দেশের শীর্ষ জনপ্রিয় ব্যক্তি হিসেবে এ তারকার ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ ছাড়িয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশের আর কোনো তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত সংখ্যক অনুসারী নেই। শুক্রবার এমনটাই দাবি করলেন অভিনেত্রী।

৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে এ মাধ্যমে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।

ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী এক বার্তায় বলেন, ‌ইনস্টাগ্রামের একটা অডিয়েন্স আছে। যারা ফেসবুকের চেয়ে খানিকটা আলাদা। তারা আমাকে অনুসরণ করে, এটা আমার জন্য ভালো লাগার। ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদের আন্তরিক ভালোবাসা জানাই।

এই অর্জনটিকে মেহজাবীন ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করেন।

ইনস্টাগ্রাম আইডি প্রসঙ্গে অভিনেত্রী আরো বলেন, আমার এই আইডিটা অনেক আগে খুলেছিলাম, ২০১২ সালে। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম। তা না হলে এতদিনে হয়তো আরও অনেক অনুসারী হতো।

এরপর ২০১৭ সালের দিকে এটার প্রাইভেসি পাবলিক করেন মেহু। মূলত এরপরই তার ফলোয়ার সংখ্যা বাড়তে থাকে হু হু করে। পাশাপাশি সময়ে যেমনটা বেড়েছে ফেসবুক ও ইউটিউবে।

দ্যা মেইল বিডি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security