বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ফুলছড়িতে নৌকার প্রচারণায় বাধা ও কর্মীদের মারধার, থানায় অভিযোগ

যা যা মিস করেছেন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফছার উদ্দিন’র নৌকার প্রচারণায় বাধা, কর্মীদের মারধারের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, নির্বাচনী পোস্টার ছেড়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হানিফ মিয়া’র উপরে। এমনটাই অভিযোগ করেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফছার উদ্দিন। এ ঘটনায় নৌকা মার্কার প্রার্থী আফছার উদ্দিন নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার (৯ মার্চ) ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হানিফ মিয়া কে প্রধান বিবাদী করা হয়েছে। অন্যান্য বিবাদী হলেন, ১। মোঃ শহিদুল ইসলাম (৪০), ২। মোঃ সোনা মিয়া (৪৮), ৩। মোঃ শাহিন মিয়া (২৮), ৪। মোঃ তোতা মিয়া (৩৫), ৫। মোঃ দুলাল মিয়া (৪৫)।

ফজলুপুর ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি বাবর আলী বলেন, আমি সহ আমার সাথে আরও ৩ জন তালতলা বাজারে নৌকা মার্কার প্রচারে যাওয়া মাত্রই প্রধান বিবাদী হানিফ মিয়ার হুকুমে আমি সহ নির্বাচনী প্রচারকারীদেরকে মিথ্যা অপবাদ দিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ পাড়িয়া এলোপাথারী ভাবে মারপিট করে এবং উপস্থিত স্থানীয় অজ্ঞাত লোকজন ঘটনাস্থলে আসিয়া আমাদের উদ্ধার করেন এবং বিবাদীগণ উপস্থিত সকলের সম্মুখে আরও নানা ধরনের হুমকি ধামকি প্রদান করেন যে, ভবিষ্যতে অত্র এলাকায় নির্বাচনী প্রচারে গেলে প্রাণ নাশের হুমকি ধামকি প্রদান করিয়া ঘটনাস্থল ত্যাগ করেন। ফলে বর্তমানে আমরা প্রাণ নাশের ভয়ে অত্র এলাকার নৌকা মার্কার নির্বাচনী প্রচারনায় যাইতে পারিতেছিনা।

এদিকে নৌকা সমর্থক কর্মীদের মারধারের বিরুদ্ধে প্রতিবাদ তুলে ধরেন ৭নং ফজলুপুর ইউনিয়নের নৌকার প্রার্থী আফছার উদ্দিন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে আমার ইউনিয়নের সকল দলীয় নেতা-কর্মী নৌকার পক্ষে কাজ করছে। কিন্তু স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হানিফ মিয়া তাদেরকে নানাভাবে হয়রানি করছে। কর্মীদের মারধর করছে। নৌকার ব্যানার পোস্টার ছিঁড়ে ফেলছে। আমার ইউনিয়নে নৌকার বিপক্ষে একটি অশুভ শক্তি কাজ করছে।

ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ বলেন, আমরা হানাহানি চাই না। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। কারণ নৌকা প্রতীক শান্তির প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত মেনে আমরা নৌকার পক্ষে কাজ করছি। কিন্তু নৌকার কর্মীদেরকে স্বতন্ত্র প্রার্থী ও তার লোকেরা হয়রানি করছে। এ ব্যাপারে নির্বাচনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর ও থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security