মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

মৌলভীবাজার পুলিশ সুপার ক্রিকেট গোল্ডকাপ টুর্নামেন্টে কুলাউড়া একাদশ বিজয়ী

যা যা মিস করেছেন

মৌলভীবাজারে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কুলাউড়া উপজেলা একাদশ। মৌলভীবাজার পৌরসভা একাদশকে ৫১ রানের ব্যবধানে হারিয়ে কুলাউড়া চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আজ শনিবার ৪ঠা মার্চ দুপুর ১টায় মৌলভীবাজার জেলা স্টেডিয়াম জেলা ক্রীড়া সংস্থা, মৌলভীবাজার আয়োজিত পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ২০২৩ এর ফাইনালে টসে জিতে মৌলভীবাজার পৌরসভা একাদশ বোলিং করার সিদ্ধান্ত নেয়।
টসে হেরে ব্যাট করতে নেমে কুলাউড়া একাদশ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে। এর বিপরীতে মৌলভীবাজার পৌরসভা একাদশ ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ১২৫ রানে অলআউট হয়।
আজকের খেলায় সিলেট রেঞ্জের  ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম- সেবা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি ৫০ হাজার টাকার প্রাইজমানি এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম-সেবা বলেন, “আমি বিশ্বাস করি মানুষকে সুস্থভাবে বেঁচে থাকতে হলে, সুন্দরভাবে সমাজ গঠন করতে হলে, মনের পরিধি প্রসারিত করতে হলে, ধর্মান্ধতাকে জয় করতে হলে, ধর্ম ব্যবসায়ীদের মোকাবেলা করতে হলে শিল্প সংস্কৃতি চর্চার বিকল্প নেই। মাদককে দূর করতে হলে, সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হলে আমাদের মাধ্যম হলো খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।”
মৌলভীবাজার জেলা প্রশাসন এবং মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি এবং অন্যান্য অতিথিদের শুভেচ্ছা উপহার তুলে দেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে আজকের খেলায় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মীর নাহিদ আহ্সান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সিনিঃ সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান  মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন থানা ও ইউনিটের ইনচার্জগণ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security