আগামী ১৬ মার্চ আসন্ন গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন, ৫ জন চেয়ারম্যান প্রার্থী, ৩৫ জন সাধারন সদস্য প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী। ৩ পদে মোট প্রার্থীর সংখ্যা ৫৩ জন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) ছিল মনোয়নপত্র দাখিলের শেষ দিন। উৎসব মুখর পরিবেশে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী সহ মেম্বার প্রার্থীদের ঢাক-ঢোল নিয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করতে দেখা গেছে।

ফুলছড়ি উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আসন্ন ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে স্বতন্ত্র ৪ প্রার্থী হলেন, বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামাণিক, সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন জালাল, মিলন মিয়া, আনছার আলী ও আওয়ামীলীগ দলীয় প্রার্থী আফছার হোসেন। এ ছাড়াও এই ইউনিয়নে ৯টি ওয়ার্ডে সাধারন মেম্বার পদে ৩৫ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে আরও জানা গেছে, ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৭’শ ৫ জন।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ ফুলছড়ির ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রার্থীতা প্রত্যাহার ২৭ ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্দ ২৮ ফেব্রুয়ারি এবং ১৬ মার্চ ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ।

Share.
Leave A Reply

Exit mobile version