বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

চরফ্যাশনে একটি স্কুল, একটি মহিলা কলেজ সরকারি করা হবে: এমপি জ্যাকব

যা যা মিস করেছেন

আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসলে চরফ্যাশনের মাটিতে চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজ এবং বালিকা মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরণ করা হবে বলে মন্তব্য করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বিএনপির প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া চরফ্যাশনের মাটিতে এসে একটি কলেজ সরকারি করার ঘোষণা দিয়ে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চরফ্যাশন সদরে ফাতেমা মতিন মহিলা অর্নাস কলেজ নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব এসব কথা বলেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, যে দলের প্রধানমন্ত্রী মিথ্যা আশ্বাস দিয়ে জনগনের ভোট কেড়ে নিয়েছে, সে দলের ভাড়াটিয়া এমপি নাজিম উদ্দিন আলমকে দিয়ে চরফ্যাশনের আর কি উন্নয়ন হবে? আমি একজন এমপি হয়ে বিএনপির প্রধানমন্ত্রীর ঘোষণা দেওয়ায় সেই কলেজটিসহ আরো ৩টি প্রতিষ্ঠান আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় সরকারি করেছি। ৪টি কলেজ করে এমপিও ভুক্তি করেছি। এ আসনে বিএনপি এমপি হয়ে শুধু সন্ত্রাস,লুটপাট,হামলা-মামলা দিয়ে হয়রানি করে নিজেরা লুটপাট চালিয়েছে।

তিনি বলেন, আজ আওয়ামী লীগ সরকারের আমলে এই মাটিতে এমন উন্নয়ন হয়েছে সারা বাংলার মানুষ এখন দেখতে আসে। তাই আগামী সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ আবার ক্ষমতা আসবে ইন-শা-আল্লাহ।

আরও পড়ুন: নেতা আসে নেতা যায়— খবরের শিরোনাম পাল্টায় না ছাত্রলীগের

শিক্ষাখাতে সবচেয়ে বেশী উন্নয়ন করার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, আমি একজন শিক্ষকের ছেলে এমপি হওয়া আজ শিক্ষাখাতে সবচেয়ে বেশি উন্নয়ন করেছি। আগামীতে ক্ষমতায় আসলে চরফ্যাশন উপজেলা একটি মাধ্যমিক বালিকা বিদ্যালয় এবং একটি মহিলা কলেজ সরকারি করা হবে।

ফাতেমা মতিন মহিলা কলেজ অধ্যক্ষ মোঃ হোসেন এর সভাপতিত্বে এবং অধ্যাপক বিভূতি ভুষণ দাস, জামাল উদ্দিন মহাজন, অধ্যাপক মনির উদ্দিন চাষী, বাবুল চন্দ্র দেবনাথ, আ.ফ.ম খোরশেদ আলম, মহিউদ্দিন বাচু, আছমা বেগম, রাখি রানি দাস, অঞ্জনা দেবনাথ, কম্পিউটার অপারেটর রিদয় এর সার্বিক তত্বাবধায়নে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, পৌর মেয়র মোরশেদ , উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, নির্বাহী কর্মকর্তা আল নোমান, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ দলীয় নেতাকর্মী , শিক্ষক-কর্মচারী প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security