বুধবার, এপ্রিল ৩, ২০২৪

সরিষাবাড়ীতে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

যা যা মিস করেছেন

জামালপুরের সরিষাবাড়িতে উলামা পরিষদের উদ্যেগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী পৌরসভার বাগে মদিনা দারুন উলুম মাদ্রাসায় (লুইসে) এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় যথাক্রমে ৫ পারা, ১০ পারা, ২০ পারা এবং ৩০ পারা গ্রুপের ১৫০ জন প্রতিযোগী অংশ নেয়। পরে বিজয়ের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ বেফাকুল মাদারিসিল আরাবিয়ার মহা পরিচালক আল্লামা ওবাদুর রহমান খান নদভী।

বিচারক মণ্ডলীর মধ্যে ছিলেন, হাফেজ মাও:কেফায়েতুল্লাহ,হাফেজ মাও: ক্বারী মো: ওয়াছিক বিল্লাহ, আনোয়ার হুসাইন,হযরত আব্দুল্লাহ ইবনে মাসউদ রাজি,মুফতি মো: আ: খালেক, হাফেজ মো: খলিলুর রহমান, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা আনিসুল রহমান, উপজেলা ওলামা পরিষদের সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

পুরষ্কারের মধ্যে ক গ্রুপে প্রথম স্থান অধিকারী ১৫ হাজার টাকা,২য় বিজয়ীকে ১২ হাজার এবং ৩য় স্থান অধিকারীকে ৯ হাজার টাকা ‘ খ’ গ্রুপে ১ম স্থান অধিকারী ১২ হাজার, ২য় ৯ হাজার এবং ৩য় স্থান অধিধারী ৬ হাজার টাকা এবং ‘গ’ গ্রুপে ১ম স্থান অধিকারী ১০ হাজার ২য় বিজয়ী ৭ হাজার ও ৩য় বিজ্যীকে ৫ হাজার টাকা করে পুরষ্কার দেওয়া হয়। এ ছাড়া সকল অংশ গ্রহণকারীকে সান্ত্বনা পুরষ্কার দেয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security