বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

র‌্যাব-১৩ দিনাজপুরের অভিযানে ফেন্সিডিল বহনকালে আটক ১

যা যা মিস করেছেন

র‌্যাব-১৩ দিনাজপুরের অভিযানে ফেনসিডিল বহনকালে ফেনসিডিল ও একটি মোটরসাইকেল সহ একজন মাদক কারবারিকে আটক করা হয়েছে।
র‌্যাব- ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন পাঁচবাড়ি বাজার এলাকায় অবস্থান করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ ফেব্রুয়ারী) রাতে কোতয়ালী থানাধীন পাচঁবাড়ী বাজার হতে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া, তার হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।
আটককৃত কারবারি হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন জালালপুর এলাকার মোঃ আমিনুল ইসলাম এর পুত্র মোঃ তাইজুল ইসলাম (১৯),
সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক কারবারি পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারি ভাবে বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।
আটককৃতের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security