বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সাপের কামড়ে এক চা শ্রমিকের মৃত্যু

যা যা মিস করেছেন

মৌলভীবাজারের কমলগঞ্জে সাপের কামড়ে চন্দ্র রিকিয়াশন নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে পাহাড়ে জ্বালানী কাঠ আনতে গিয়ে সাপের কামড়ে তার মৃত্যু হয়। চন্দ্র রিকিয়াশন কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউপির গোবিন্দপুর চা বাগানের বাসিন্দা মৃত নরেশ রিকিয়াশনের ছেলে। তিনি দলই চা বাগানে শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করতেন।

জানা যায়, রোববার বিকেলের দিকে জ্বালানি কাঠ সংগ্রহ করতে তিনি পাত্রখোলা চা বাগানের হাজারীবাগ চা সেকশনে যান। এ সময় একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।
স্থানীয় শ্রমিকরা চন্দ্র রিকিশনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে, পুলিশে খবর দেয়। খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্চয় চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত ৮টার দিকে মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ( ওসি) সঞ্চয় চক্রবর্তীর সাথে সোমবার (১৩ ফেব্রুয়ারি) যোগাযোগ করলে এর সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো বিষাক্ত সাপের কামড়ে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে আসল রহস্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security