বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

র‌্যাবের ৮জন সদস্য আহত এবং ০৫ জঙ্গি আটক

যা যা মিস করেছেন

র‌্যাবের ৮জন সদস্য আহত এবং ০৫ জঙ্গি আটক মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বান্দরবানের জেলা, থানচি ও রুমা দুই উপজেলা রেমাক্রি প্রাংসা ইউনিয়নের দোলিচান ম্রো ও থামলো বম পাড়া মাঝখানের গহীন অরণ্যের লিটক্রে নতুন নির্মানাধীন সড়কের র‌্যাবের সাথে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ও জঙ্গি বাহিনীর সাথে গুলি বিনিময় হয়। এসময় ৫জন জঙ্গিকে আটক করেছে র‌্যাব। গোলাগুলির ঘটনায় র‌্যাবের ৮জন সদস্য আহত হয়েছে। সকালে থানচি, রুমা দুই উপজেলা সীমান্তে রুমা উপজেলা ৪ নং রেমাক্রি প্রাংসা দোলিচান ম্রো পাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গি ও কেএনএফ সদস্যরা। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুপক্ষের গোলাগুলি শুরু হয়, যা বিকাল পর্যন্ত অব্যাহত থাকে।

ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের প্রধান মহা পরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন জানান, র‌্যাবের অভিযানে এ পর্যন্ত ৪৩জন জঙ্গি সংগঠনের সদস্য ও ১৪জন কেএনএফ সংগঠনের সদস্যকে আটক করা হয়েছে। এঅভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আনসারুল ইসলামসহ বিভিন্ন জঙ্গী সংগঠন সবাই মিলে সংগঠন করেছে, জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া। তারা সমতল থেকে পাহাড়ে এসে আশ্রয় নিয়েছে, কারন যেখানে আইনশৃংখলা বাহিনীর পদচারনা নেই, সেই জায়গাকে বেছে নিয়েছে। এসময় র‌্যাবের অন্য উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security