বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন নাজমুল আহম্মেদ নিলয়

যা যা মিস করেছেন

জসিম উদ্দিন,  নেত্রকোণা
 নেত্রকোণার দূর্গাপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিয়েছে সাবেক পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক নাজমুল আহম্মেদ নিলয়।
সোমবার (২৯ শে জানুয়ারী ) বিকালে জেলার ছোট বাজারের দলীয় কার্যালয় উপজেলা বিভিন্ন নেতৃবৃন্দ সাথে নিয়ে জেলার দায়িত্বপ্রাপ্ত সহ- সভাপতি মাহবুবুর রহমান রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক এড,আরিফুজ্জামান রনি, প্রচার সম্পাদক, মোকাম্মেল হক, সহ নেত্রকোনা জেলার বিভিন্ন নেতাদের হাতে তার সমর্থক ও নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে এসে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি।
নাজমুল আহম্মেদ নিলয় জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ  রাজনীতির সাথে জড়িয়ে আছেন। এছাড়া ও ধর্ম নিয়ে সহিংসতা, রাজনীতি ও সাম্প্রদায়িক দাঙ্গা মোকাবেলায় ধর্মকে ঢাল চালিয়ে ব্যবহৃত করে রাজনীতি, চলবে না, চলবে না, এই স্লোগানকে সামনে রেখে সহ কর্মীদের সাথে নিয়ে দূর্গাপুর উপজেলা পর্যায়ে মিছিল মিটিং জড়িত থাকেন বলে জানা যায় ।
নিলয় চন্ডিগড় ইউনিয়নের আওয়ামী লীগ পরিবারের ছেলে, তার সহোদর ভাই দূর্গাপুর পৌর ছাত্রলীগের যুগ্ম –আহ্বায়ক ফারাজ আহম্মেদ পল্লব, জন্মসূত্রে পরিবার আওয়ামী পরিবার ও আওয়ামী লীগের নিবেদিত প্রাণ।
সিভি জমা দিতে এসে নাজমুল আহম্মেদ নিলয় সকলেই কাছে দোয়া চেয়ে বলেন,‘জম্নসুত্রে আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান,আমি দূর্গাপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলাম।যদি আমায় জেলা কমেটি নেতৃবৃন্দ যোগ্য মনে করে দায়িত্ব দেই তবে আগামীতে দূর্গাপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগকে আরো সুসংগঠিত করব ইনশাল্লাহ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ