বুধবার, মে ১, ২০২৪

মৌলভীবাজারে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি।

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও ২০২৩ সালের বই বিতরণী উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (১জানুয়ারি) সকালে শাহ হেলাল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী (৫০ বছর) পূর্তি উপলক্ষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ নজরুল হক এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি সিনিয়র শিক্ষক আশরাফুল আলম শিপনের সঞ্চালনায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ মিয়া, মৌলভীবাজার সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সালাহউদ্দিন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খাঁন, এছাড়া ও বক্তব্য দেন বিদ্যালয়ের দাতা সদস্য সৈয়দ মোজ্জাম্মিল আলী শরীফ, বিদ্যোৎসাহী সদস্য সৈয়দ সালিক আহমদ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ রাজুল আলী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য; বিষয় হলো ১৯৭৩ সালে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়, মৌলভীবাজার জেলার সদর উপজেলার হিলালপুর এলাকায়, ৩৬০ আউলিয়ার অন্যতম সফর সঙ্গি শাহ হেলাল (রঃ) উনার নামেই এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়। প্রধান বক্তার বক্তব্যে বলেন আমাদের প্রতিষ্ঠানের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ বছরেব প্রথম দিন আমরা আলোচনা সভা ও মিলাদ মাহফিল দিয়ে অনুষ্ঠান শুরু করেছি, আশা করি এই বছরটি সকলের উপস্থিতিতে একটি মিলনমেলা অনুষ্ঠান উপহার দিয়ে প্রতিষ্ঠানের ৫০ বছর পূর্তির বছরটি স্মরনীয় করে রাখার চেষ্টা চালিয়ে যাব।
আলোচনা পরে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারি শিক্ষক মাওলানা মোঃ মুহিবুর রহমান প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security