বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাকের পেছনে বাইকের ধাক্কা, বাইকচালক নিহত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ড্রাম ট্রাকের চাকা লিকেজ (ব্রাস্ট) হয়ে পড়লে এর পেছনে বাইকের (মোটরসাইকেল) ধাক্কা লাগে। এ দুর্ঘটনায় বাইক চালক শামছুল হক (৪০) ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ড্রাম ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে থানা-পুলিশ। সোমবার (১ আগস্ট) দুপুরের দিকে আটককৃত দুজনকে আদালতে পাঠানো হয়েছে জানায় পুলিশ।

নিহত শামছুল হক পূর্বধলার শ্যামগঞ্জ মইলাকান্দা গ্রামের মৃত মুক্তার উদ্দিনের ছেলে। নিহতের স্ত্রী নিলুফা ইয়াসমিন জেলার দুর্গাপুরের বাকলজোড়া ইউনিয়নে শ্রীরামখীলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। শামছুল হক স্ত্রীর চাকুরির কারণে শ্বশুড়বাড়ি শ্রীরামখীলায় থেকে মাছের খামার পরিচালনা করতেন এবং তিনি মাছ ব্যবসায়ী ছিলেন। মাঝে মধ্যে শ্বশুড় বাড়ি থেকে নিজ বাড়িতে যাতায়াত ছিল নিহতের।

রবিবার (৩১ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে পূর্বধলা উপজেলার আতকাপাড়া পেট্রোল পাম্পের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শামছুল হক মোটরসাইকেল চালিয়ে রাতের বেলায় শ্বশুড়বাড়ি শ্রীরামখীলা থেকে নিজবাড়ি শ্যামগঞ্জে মাইলাকান্দার দিকে রওনা দেন। পথের মধ্যে শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কের আতকাপাড়া পেট্রোলপাম্পের সন্নিকটে একটি ড্রাম ট্রাকের সামনের চাকা লিকেজ (ব্রাস্ট) হয়ে দাঁড়িয়ে পড়ে। মোটরসাইকেল চালক অন্ধকারে দাঁড়ানো ট্রাকের গতি ও অবস্থান বুঝতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্রাকের পেছনে বাইকটির সজোরে ধাক্কা লাগে। এতে বাইকচালক সামছুল হক ঘটনাস্থলেই নিহত হন।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী ও বাইকচালক শামছুল হকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ড্রাম ট্রাকের চালক সুমন (৩০) ও হেলপার সুমন (১৮) দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security