দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার:
দেশব্যাপি রড, সিমেন্ট, বিটুবিন, ইট, বালু, পাথরসহ সকল প্রকার নির্মাণ সামগ্রী লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার দুপুরে শহরের আলফাত উদ্দিন স্কয়ার রোড এলাকায় মানববন্ধনটি আয়োজন করে কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশন এলজিইডির পক্ষ থেকে।
কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতির আবুল মহসিন মাহবুবের সভাপতিত্বে ও সংগঠনের নেতা জিয়াউর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সহ- সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক শঙ্কর দেব, সংগঠন নেতা আতিকুর রহমান, রেনু মিয়া, আনোয়ারুল হক, নৃপতি রায়, বিশ্বজিৎ রায়, মনোয়ার হোসেন, মাজিদুর রহমান, অরুণ দাশ, আব্দুর রউফ, মুজাহিদ উদ্দিন জুয়েল আহমদ প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, আজকে দূঃখের সাথে আমাদের বলতে হচ্ছে দেশব্যাপী সকল প্রকার জিনিসপত্রের দাম বেড়ে গিয়েছে, আমরা যারা নির্মাণ কাজে নিয়োজিত আমরাও আজকে অসহায় কারণ রড সিমেন্টের দাম অনেক বেড়ে গিয়েছে যে রড আমরা ৬৩ হাজার টাকা সেটি এখন ৯৫-৯৬ হাজার টাকা, যে পাথর আমরা কিনেছি ৭০-৮০ টাকায় সেটি এখন ১৫০-১৬০ টাকা ও সিমেন্টের দাম গিয়ে দাড়িয়েছে ৫০০ টাকা এরকম যদি চলতে তাকে তাহলে আমাদের পথে বসা লাগবে। তাই আমরা চাই আমরা যারা নির্মাণকাজ করি তাদেরকে সরকার পণ্যগুলো ভ্যাটমুক্ত করে দিতে হবে এবং সরকারকে অনুরোধ আমাদের জন্য বিশেষ প্রনোদনার ব্যবস্থা করতে দিতে হবে।
মানববন্ধন শেষে কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংগঠনের নেতারা সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version