দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ফরহাদ খোন্দকার, ফেনী প্রতিনিধি:

দাগনভূঞায় দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরানিরি সার্জন ডাঃ মোহাম্মদ তারেক মাহমুদ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রদর্শনী ও মেলার সদস্য সচিব ডাঃ মোঃ মঈনুল ইসলাম চৌধুরী। আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদ ও বাংলাদেশ ডেইরী ফার্মাস এসোসিয়েশনের দাগনভূঞা শাখার সিনিয়র সহসভাপতি আবু নাছের তুহিন।

এসময় উপজেলা সমবায় কর্মকর্তা নূরুল মোস্তফা,
উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা আবু বকর আহাদ, দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, কৃষক প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রদর্শনীতে ৪২টি স্টল স্থাপন করা হয়েছে। এতে বিভিন্ন প্রজাতির গরু, ছাগল, ভেড়া, মোরগ, খরগোশ, কবুতরসহ বিভিন্ন প্রাণী প্রদর্শন করা হচ্ছে। পরে আলোচনা ও পুরস্কার বিতরণসহ নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে প্রদর্শনী শেষ হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version