দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ মহিবুল ইসলাম, বারগুনা জেলা প্রতিনিধিঃ
দুর্ধর্ষ চুরির প্রস্তুতিকালে চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ ও স্থানীয় জনতা। আজ মঙ্গলবার দুপুরে তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ঘটনা ঘটেছে সোমবার গভীর রাতে আমতলী উপজেলার পুর্ব কেওয়াবুনিয়া গ্রামের জহির গাজীর বাড়ীতে।

জানা গেছে, উপজেলার পুর্ব কেওয়াবুনিয়া গ্রামের জহির গাজীর বাড়ীতে সঙ্গবদ্ধ চোর চক্র সোমবার গভীর রাতে চুরির প্রস্তুতি নেয়। চোর দল জহির গাজীর বিল্ডিংএর ছাদে উঠে ভিতরে প্রবেশ করতে কাটার দিয়ে দরজা কাটছিল। এ সময় বাড়ীর মালিক জহির গাজী টের পেয়ে তিনি মোবাইল ফোনে গ্রামবাসীকে ডেকে তুলেন এবং পুলিশে খবর দেয়। পুলিশ ও স্থানীয় জনতা মিলে চোর চক্রের তিন সদস্য সাইফুল ইসলাম, জুয়েল ও রুবেলকে আটক করে।

পরে তাদের ব্যবহৃত পিকআপ গাড়ী, কাটার, হ্যান্ডেল, প্লাস ও ক্রশিন তৈল জব্দ করা হয়। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বাড়ীর মালিক মোঃ জহির গাজী বলেন, সংঙ্গবদ্ধ চোর চক্র আমার ঘরে প্রবেশ করতে ব্লিডিংএর ছাদে উঠে কাটার দিয়ে দরজা কাটতেছিল। টের পেয়ে আমি মোবাইল ফোনে গ্রামবাসী এবং পুলিশে খবর দেই। পুলিশ ও গ্রামবাসী মিলে তিনজনকে আটক করে।

আমতলী থানার এসআই শুভ বাড়ৈ বলেন, চোর চক্রের ব্যবহৃত পিকআপ গাড়ী, একটি কাটার, প্লাস, দুইটি হ্যান্ডেল ও এক লিটার ক্রশিন তৈল জব্দ করা হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, তিন জনের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version