বুধবার, মে ১, ২০২৪

নেত্রকোনায় ডিবি অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ দুজন আটক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ২০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুজনকে আটক করেছে। নেত্রকোনার পৌর এলাকার সাতপাই চানখাঁর মোড় হতে তাদেরকে আটক করা হয়। এসব মাদকের মূল্য ৪০ হাজার টাকা এবং আটককৃত দুজনকে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় ডিবি পুলিশ।

আটককৃতরা হলো- নেত্রকোনা সদর উপজেলার বায়রাউরা গ্রামের মো. ওয়ারেছ মিয়া ফারাসের ছেলে মো. অনুকুল ফারাস (৪৫) ও একই গ্রামে মো. রেয়াজ উদ্দিনের ছেলে মো. খাইরুল মিয়া (৩০)।

নেত্রকোনা ডিবি’র ওসি মো. রফিকুল ইসলাম বলেন, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনায় গত সোমবার দিনগত রাত আনুমানিক ১২টার দিকে নেত্রকোনা পৌরশহরের আনন্দবাজার এলাকায় আমিসহ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অবস্থান করি। এ সময় গোপন তথ্যে খবর আসে পৌরশহরে চানখাঁর মোড় এলাকায় সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুর হতে চোরাচালানের মাধ্যমে ভারতীয় ফেনসিডিল সরবরাহ করে বিক্রির জন্য অবস্থান করছে চোরাকারবারীরা। রাতেই চানখাঁর মোড়ে এলাকায় অভিযানের সময় আমাদের উপস্থিতি টের পেয়ে চোরকারবারীরা পালানোর চেষ্টা করে।

পরে আমদানী নিষিদ্ধ ২০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুজনকে আটক করে ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল প্লাষ্টিকের বোতলে সংগ্রহ করে তা জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে। আটক দুজনকে মঙ্গলবার বিকেলে আদালতে সোপার্দ করা হয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security