দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

গভীর রাতে সিলেট নগরীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক গোলজার আহমদ হেলাল।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত সাড়ে ১২টা থেকে গভীর রাত সোয়া ২টা পর্যন্ত সিলেট নগরী ও শহরতলীর বিভিন্ন এলাকা ঘুরে প্রবাসী বাংলাদেশীদের প্রদানকৃত কম্বল শীতার্ত নারী পুরুষের মধ্যে বিতরণ করা হয়।

নগরীর টিলাগড়,শিবগঞ্জ,এম সি কলেজ গেট,শ্যামলী,মেজরটিলা ইসলামপুর,বিএডিসি,শাহপরাণ গেইট,সুরমা গেইট,মিরাবাজার সহ বিভিন্ন স্থানে অসহায় ভাসমান,বস্তিহীন,ছিন্নমূল, বয়স্ক ও শ্রমজীবি মানুষের মাঝে এগুলো প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,তরুণ ব্যবসায়ী ও স্বাস্থ্যকর্মী শিপন চন্দ্র নাথ,বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সজীব আহমদ,সিলেটের খবরের অফিস সহকারী আহমদ মোহাম্মদ আবীর ও যুব সংগঠক বিকাশ চৌঁধুরী প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে সাংবাদিক গোলজার আহমদ হেলাল বলেন,প্রচন্ড শীত পড়েছে।শীতার্ত মানুষের পাশে সকলের দাঁড়ানো উচিত।এবারে সরকারীভাবে প্রচুর শীতবস্ত্র সাধারণ মানুষকে উপহার দেয়ায় তিনি প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান।

তিনি বলেন,অসহায় ছিন্নমুল প্রান্তিক জনগোষ্ঠী এমনিতেই পিছিয়ে আছে।এরা অবহেলিত।তাই শুধু শীতবস্ত্র প্রদান নয়, এদের জীবন মান উন্নয়নে সরকার ও বিত্তবানদের আরো এগিয়ে আসতে হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version