দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে ৭ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের মামলায় নাগরপুর থানা পুলিশ গ্রেফতার করেছে মোহাম (৫০) কে।

থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারী শুক্রবার দুপুরে ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী ৭ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করায় মামলা দায়ের করে পিতা। মামলার প্রেক্ষিতে গতকাল, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে নাগরপুর থানা পুলিশ।

ভুক্তভোগীর খালার সাথে কথা বলে জানা যায়, ঘটনার পরপরই স্থানীয় চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান খান শাকিল কে জানানো হলে তিনি সহ কেউই মেয়েটির চিকিৎসার ও তাকে আইনগত সহায়তার জন্য এগিয়ে আসেনি।
পরে, গতকাল ২৬ জানুয়ারী বুধবার সকালে ধুবড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান শাকিলের বাসায় শালিসি বৈঠকের সংবাদ পেয়ে উপস্থিত হয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার নাগরপুর উপজেলার সংবাদকর্মী মো. জসিউর রহমান। পরে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সকলে। সাংবাদ কর্মী বিষয়টি উপজেলা নির্বাহি অফিসার ইউএনও সহ বিভিন্ন স্তরের দায়িত্বশীল প্রশাসনের লোকদের জানালে, শুরু হয় বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষিতা শিশুটির চিকিৎসা ও আইনি পদক্ষেপ। ভুক্তভোগী পিতা থানায় লিখিত অভিযোগ জানালে, গ্রেফতার হয় ধর্ষক মোহাম।
উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মুন্সি পাড়ার মৃত মোসলেমের ছেলে মোহাম (৫০)। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ সংশোধনী /০৩ এর ৯(৪)(খ) ধারা নাগরপুর থানার ১৪(০১)২০২২ নং ক্রমিকের মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে থানা পুলিশ

এ বিষয় নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এর সাথে কথা বলতে তার সরকারি মোবাইল ০১৩২০০৯৬৪৪৩ নম্বরে একধিকবার কল করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version