...
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আঠারবাড়ী ইউনিয়ন সার্চ মানবাধিকার কর্তৃক অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ আঠারবাড়ী ইউনিয়ন কমিটি ।রবিবার (১৬) জানুয়ারি, সকাল ১১টার সময় আঠারবাড়ী ইউনিয়ন ৫নং ওয়ার্ডের দিঘালিয়া গ্রামের অসহায় মৃত: আব্দুর রহিমের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয় সার্চ মানবাধিকার কর্মীরা এতে খাদ্য সামগ্রী ছিলো ২৫ কেজি চাল, ২কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল সহ একটি পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

এ সময় আঠারবাড়ী ইউনিয়ন সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কমিটির সভাপতি মোঃ শামছুল আলম বলেন আঠারবাড়ী ইউনিয়নে অসহায় মানুষদের পাশে আমার আছি এবং সব সময় পাশে থাকবো আমরা ইতিমধ্যে শুরু করেছি
এর পর থেকে অসহায় মানুষদের আর্থিক অবস্থা দুর্বল থাকলে আমরা তাকে সহযোগিতা করব এমনকি সমাজের নির্যাতিত নিপীড়িত মানুষদের পাশে আমরা থাকবো সমাজের নিরীহ মানুষদের অধিকার বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি কাজ করব।

তিনি আরো বলেন আজ এই আর্তমানবতার সেবায় সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সুনামের সাথে দীর্ঘদিন যাবত সমগ্র বাংলাদেশ ও দেশের বাইরে স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে কাজ করার সুযোগ করে দিয়েছেন আমাদের চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা উনার নির্দেশ মোতাবেক আমরা কাজ করে যাচ্ছি, আমরা কোন সরকারি তহবিল থেকে এনে আপনাদের মাঝে বিতরণ করছি না এইগুলো বিতরণ করা হচ্ছে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ আঠারবাড়ী ইউনিয়ন শাখার নেতৃবৃন্দের নিজ অর্থায়ন থেকে আপনারা আমাদের জন্য শুধু দয়া করবেন আমরা যেন সকল অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.