সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শাবিতে শিক্ষার্থীদের উপর হামলা, ইবিতে বিক্ষোভ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাখা ছাত্র ইউনিয়ন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমবেত হয়।

সভায় শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক পিয়াস পাণ্ডের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি জি.কে সাদিক ও সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি। এসময় শাখা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি নুরুন্নবী ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ ওবাইদুর রহমান আনাস সহ সংগঠনটির অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, শাবিপ্রবি যেন কুরুক্ষেত্রে পরিণত হয়েছে। শিক্ষার্থীরা যৌক্তিক দাবি নিয়ে দাড়িয়ে ছিল তখন প্রশাসনসহ ক্ষমতাসীন ছাত্র সংগঠন শিক্ষার্থীদের উপর চড়াও হয়। এক পর্যায়ে পুলিশ সন্ত্রাসী কার্যক্রম শুরু করে। সারাদেশে যে অনিয়ম অবিচার চলছে এরই ধারাবাহিকতায় শাবিতে শিক্ষার্থীদের উপর হামলা করা হয়েছে। এই বিক্ষোভ সমাবেশ থেকে শাবিপ্রবি প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধিক্কার জানাই। অনতিবিলম্বে এই হামলার সুষ্ঠু বিচার দাবি করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security