সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নাসিক নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত: এসপি

যা যা মিস করেছেন

কাল অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। শনিবার সকালে পুলিশ লাইন্স মাঠে নির্বাচনের সর্বশেষ অবস্থা জানাতে সংবাদ সম্মেলন করেন তিনি।

এসময় পুলিশ সুপার বলেন, ‘নির্বাচনের দিন বহিরাগতদের নারায়ণগঞ্জে ঢুকতে দেব না। আগামীকাল ভোটের দিন নারায়ণগঞ্জ মহানগরে আমরা জাতীয় পরিচয়পত্র দেখে সবাইকে চলাচল করতে দেব। যারা কাল শহরে বের হবেন, আপনারা পরিচয়পত্র নিয়ে বের হবেন। কোনো অপ্রীতিকর ঘটনায় আমরা ছাড় দেব না।’

তিনি জানান, ইতোমধ্যে প্রত্যেকটি ভোট কেন্দ্রে পুলিশ, আনসার চলে গেছে। নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে চলবে এই নির্বাচন। একেকটি কেন্দ্রে ৫-৬ জন পুলিশের নেতৃত্বে ১৫-২০ জন আনসার কাজ করবেন। এছাড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বিজিবি কাজ করবে। প্রতিটি ওয়ার্ডে তিনটি আর্মড পুলিশের মোবাইল কোর্ট, র‍্যাবের মোবাইল কোট, স্ট্রাইকিং ফোর্স ও এক প্লাটুন করে বিজিবি মোতায়েন করা হবে।

জায়েদুল আলম বলেন, ‘প্রতিটি মহল্লা নিরাপত্তার বলয়ে আনব। কোথাও যেন কোনো সমস্যা না হয় সে দিকে সজাগ থাকবে আইনশৃঙ্খলা বাহিনী।সকল প্রার্থী, সমর্থক, গণমাধ্যমসহ সকলের সহায়তা চেয়ে পুলিশ সুপার বলেন, ‘সকলের সহযোগিতা চাচ্ছি। সকলের সহায়তায় দেশবাসীকে একটি মডেল নির্বাচন উপহার দিতে চাচ্ছি।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security