বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ইবিতে জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের আত্নপ্রকাশ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ নামে দুটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সোমবার (১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় সাদা দলের আহ্বায়ক প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান, সদস্য সচিব প্রফেসর ড. সরফরাজ নওয়াজ, প্রফেসর মোহাম্মদ সেলিম ও আনোয়ারুল ওহাবসহ সাদা দলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মকর্তা ফোরামে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল মঈদ বাবুলকে সভাপতি ও চিকিৎসা কেন্দ্রের টেকনিক্যাল অফিসার ইয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক করা হয়েছে। কমটিরি অন্যরা হলেন, সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম, সহ-সম্পাদক এনামুল কবির, ট্রেজারার শিকদার হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আঞ্জুরুল হক, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, মহিলা সম্পাদিকা শামীমা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক এ এস এম ইমাম হাসান।

এদিকে উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মচারী ফোরামে এস্টেট অফিসের আমিরুল ইসলামকে সভাপতি ও পরিবহন অফিসের বাদলকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমটির অন্যরা হলেন, সহ-সভাপতি সালাউদ্দীন, শাখাওয়াত হোসেন, মোস্তফা কালাম, জিল্লুর রহমান, আবু কাশেম ও যুগ্ম সম্পাদক রয়েল ইসলাম ও লাল্টু হোসেন, কোষাধ্যক্ষ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা বানু ও সাংস্কৃতিক সম্পাদক সালেহ আকরাম আকুল। এছাড়াও উপদেষ্টা পদে ১০ জন ও সদস্য পদে ১০ জনকে রাখা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security