শনিবার, মে ৪, ২০২৪

ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

এম এইচ রনি, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০-জানুয়ারী) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসাইন এর সভাপতিত্বে, প্রধান অতিথি ও উপজেলা আইন-শৃংখলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ কমান্ড এর সাবেক কমান্ডার সামছুল হক, বালাপাড়া ইউপি সচিব আতিকুর ইবনে রহিম, ঝুনাগাছ চাপানী ইউপি সচিব সুবাস চন্দ্র রায়, বিজিবি’র থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার নজরুল ইসলাম, বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আব্দুল হামিদ, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা অফিসার এর প্রতিনিধি আব্দুর সালাম, উপজেলা ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার এটিএম গোলাম মোস্তফাসহ আরো অনেকে।

উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়।

নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security