শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ঘাতক বাস পিশে দিলো কলেজ শিক্ষককে, রক্তাক্ত আরো ৭

যা যা মিস করেছেন

কক্সবাজার চকরিয়ায় যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সংঘর্ষে নুরুল আলম (৪০) নামের এক শিক্ষক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন মাইক্রোবাসের সাত যাত্রী। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় কক্সবাজারগামী বাসের সাথে বিপরীতমুখী মাইক্রোবাসের এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নুরুল আলম বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং চকরিয়া পৌরসভার বিনামারা গ্রামের মোস্তাক আহমদের ছেলে।

আহতরা হলেন মাইক্রোবাস যাত্রী সিলেটের আবদুল আলিমের ছেলে মোহাম্মদ হেলাল (২৮), শফিক আলীর ছেলে মো. শামীম (২৭), তোতা মিয়ার ছেলে লেদু মিয়া (৪৮), নোয়াখালীর অজি উল্লাহর ছেলে আশরাফ উল্লাহ (২৫) ও কলিম উল্লাহ (৩৭), পেকুয়ার শীলখালী ইউনিয়নের মো. কালামের ছেলে মো. মিশকাত (২১) ও মোহাম্মদ শফির ছেলে মো. মোজাফ্ফর (২২)।

আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ এবং কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার পরপরই শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। ওই বাসের কেউ হতাহত হয়নি। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য চমেক ও কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security