দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি:
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ৫ই জানুয়ারী ধরঞ্জী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং উচনা ওয়ার্ডের ইউপি সদস্য পদে পুনবায় নির্বাচিত হয়ে ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চান আব্দুল গনি। তিনি ২০০৩ সালে প্রথমবার টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করে প্রথমবার ইউপি সদস্য নির্বাচিত হন। সেই সময় তিনি নির্বাচিত হয়ে এলাকার ছোট্ট ছোট্ট রাস্তা, কালভার্ট, মসজিদ মন্দিরসহ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেন। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুপস্থিতিতে অধিকাংশ সময় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এরপর ২০১১সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হলেও প্রতিটা সময় ১নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে সহযোগিতা করেছে। যে কোন বিপদে আপদে পাশে দাঁড়িয়েছেন। ফলশ্রতিতে ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে দ্বিতীয় বারের মত ইউপি সদস্য পদে নির্বাচিত হন। এরপর নব নির্বাচিত ইউপি সদস্য/সদস্যার ভোটে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন।
দ্বিতীয় মেয়াদে ইউপি সদস্য নির্বাচিত হয়ে কোন প্রকার উৎকোচ ছাড়াই এলাকার দুঃস্থ, অসহায় মানুষের সাহায্যে সরকারীভাবে দেওয়া ভিজিডি, ভিজিএফ, প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবা, মাতৃত্বভাতাগুলো করে দিয়েছেন।ওয়ার্ডে বাল্য বিবাহ , মাদক, নারী নির্যাতন ও চোরাচালান নিয়ন্ত্রনে অগ্রণী ভ‚মিকা পালনসহ করেছেন এলাকার অনেক রাস্তা ঘাট। তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে কয়া হতে কাফী বাবুর বাড়ী পর্যন্ত ২কিঃমিঃ রাস্তা হিয়ারিং, উচনা মাদ্রসার নিরাপত্তা প্রাচীর নির্মাণ, উচনা খলিলের বাড়ী থেকে সামেদ মন্ডলের বাড়ী পর্যন্ত হিয়ারিং, হাটখোলা বাজার হতে খলিলের মোড় পর্যন্ত হিয়ারিং, ফজলুর বাড়ী হতে জাহান মহুরীর বাড়ী পর্যন্ত হিয়ারিং, আতোয়ারবাড়ী হতে ফজলুর বাড়ী পর্যন্ত রাস্তার হিয়ারিং এর কাজ করেছেন। একই ভাবে পুকুরে ধারে রাস্তা গুলোতে গাইড ওয়াল নির্মাণ করেছেন।
তিনি বলেন, আসন্ন ইউপি নির্বাচনে যদি জনগন আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে, অগ্রাধিকার ভিত্তিতে হাটখোলা বাজার হতে চেয়ারম্যানের বাড়ী পর্যন্ত রাস্তা পাকা করণের জোড় দাবী জানাবেন। পাশাপাশি ইনছার মেম্বারে বাড়ী হতে খোরশেদের বাড়ী পর্যন্ত রাস্তা, আজেরের বাড়ী হতে সালুয়া মসজিদ পর্যন্ত রাস্তাসহ অন্যান্য রাস্তাগুলোর হিয়ারিংয়ের কাজ সমপাপ্ত করবেন। তিনি আরো বলেন, আগামী ৩তিন বছরের মধ্যে আমার ওয়ার্ডে শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধিভাতা সহ অন্যান্য ভাতাগুলো প্রদান করতে কাজ করে যাবেন। তিনি ওয়ার্ডের সকল মানুষের পাশে থেকে কাজ অঙ্গীকার করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version