বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতির পিতার ইন্তেকাল

যা যা মিস করেছেন

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি এস এম রুহুল আমিনের পিতা এবং রায়গ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন বিএসসি শিক্ষক আলহাজ্ব ইউনুস আলী মন্ডল (৭৫) মঙ্গলবার সকালে বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ ওয়া ———- রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগতেছিলেন। মৃত্যুকালে ৩ পুত্র ও ১ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার আওলাই ইউনিয়নের ফতেপুর গ্রামের সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। দুপুর ২টায় ফতেপুর আলিম মাদ্রাসা মাঠে হাজার হাজার মুসল্লীদের উপস্থিতিতে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক মন্ডল, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মেস্তাাকিম মন্ডল, পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক আজাদ আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম শামীম হোসেন, পৌর , আমাদের কন্ঠের পাঁচবিবি প্রতিনিধি জুয়েল শেখ, প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আহসান হাবিব, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম দুলাল, সহ সাধারণ সম্পাদক বাবুল হোসেন, শিরট্টি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল বারিক, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক জানিয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security