দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাহিরপুর (সুুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জনসেবায় বিশেষ অবদান রাখার জন্য উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

রবিবার (২৮শে নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল নিজ উদ্যোগে এই সম্মাননা স্মারক চেয়ারম্যানদের হাতে তুলে দেন।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম,বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর জহুর তালুকদার,উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খসরুল আলম,বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার,দক্ষিণ বড়দল ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মিলনসহ তাহিরপুর উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়াসহ স্থানীয়গন মান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম,জনসেবায় বিশেষ অবদান রাখায় প্রথমবারের মত সম্মাননা স্বারক প্রদানের মহৎ উদ্যোগটি নেয়ার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আজ সম্মাননা স্মারক পেয়েছি। এমন উদ্যোগ সত্যিই কাজে উৎসাহ যোগায়। এছাড়াও উপজেলা পরিষদকে তিনি একটি ‘আলোকিত’ পরিষদ হিসেবে গড়ে তুলার লক্ষ্যে প্রতিদিন ব্যাতিক্রমি কিছু করার চেষ্টা করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। তিনি এরপূর্বে উপজেলার সাবেক চেয়ারম্যানদের ছবি টানিয়ে একটি নজির সৃষ্টি করেছেন যা পূর্বে কেউ করেন নি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান,উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন নিজ নিজ অবস্থান থেকে জনসেবার বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। জনস্বার্থ সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তাহলে জনগন উপকৃত হবে,দেশ এগিয়ে যাবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version