সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

প্রতিপক্ষ সেই নিউজিল্যান্ড, মোক্ষম জবাবের অপেক্ষায় পাকিস্তান!

যা যা মিস করেছেন

বিশ্বকাপ মঞ্চে ভারতের বিপক্ষে কোনো জয়ই ছিল না পাকিস্তানের। সেই পাকিস্তানই বিরাট কোহলিদের ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে। এমন জয়ের পর পাকিস্তান শিবিরে বইছে আনন্দের হাওয়া।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) পাকিস্তানের সামনে নিউজিল্যান্ড। যারা গেল সেপ্টেম্বরে দীর্ঘ ১৮ বছর পর পাকিস্তান সফরে গিয়ে নিরাপত্তাজনিত কারণে একটি ম্যাচও না খেলে দেশে ফিরে এসেছিল। যেটা পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে প্রভাব ফেলেছিল। বিষয়টি নিয়ে নাখোশ হননি পাকিস্তানে এমন কেউ ছিলেন না। বিশ্বকাপের মঞ্চে এবার সেই নিউজিল্যান্ডের মুখোমুখি বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানরা।

ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। আজকের ম্যাচের মধ্য দিয়ে নিউজিল্যান্ডের বিশ্বকাপ মিশন শুরু হবে। অন্যদিকে ৪৮ ঘণ্টার মাথায় পাকিস্তানের এটা দ্বিতীয় ম্যাচ।

রাওয়ালপিন্ডিতে ম্যাচ মাঠে গড়ানোর আগ মুহূর্তে নিউজিল্যান্ডের সফর বাতিল, সেটার রেশ ধরে ইংল্যান্ড নারী ও পুরুষ দলের পাকিস্তান সফর বাতিল ভোগান্তিতে ফেলেছিল বাবর-রিজওয়ানদের। যেটা তাদের বিশ্বকাপের প্রস্তুতিতেও প্রভাব ফেলেছিল। এবার সেই নিউজিল্যান্ড তাদের সামনে। দারুণ একটা জয় মোক্ষম জবাব হতে পারে পাকিস্তানের জন্য।

ম্যাচ পূবর্বতী সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি বলেছেন, ‘এটা সত্যিই হতাশাজনক ছিল। আমি জানতাম যে দলটি পাকিস্তান সফরে গিয়েছিল তারা সেখানে খেলতে মুখিয়ে ছিল। তবে বিষয়টি সত্যিই লজ্জাজনক ছিল যে শেষ পর্যন্ত সফরটি বাতিল হয়েছিল।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security