বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

চুরি করতে গিয়ে হাতনাতে ধরা, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মোহনগঞ্জে চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়েছেন জসিম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শুক্রবার (১ অক্টোবর) ভোর রাতে উপজেলার বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের বাহাম গ্রামে জমশের আলীর বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়েন জসিম। ওই দিন সন্ধ্যায় তাকে আদালতে পাঠায় পুলিশ।

জসিমের আসল বাড়ি পাশের আটপাড়া উপজেলায়। তবে বর্তমানে মোহনগঞ্জ পৌরশহরের উত্তর দৌলতপুরের বিলপাড় এলাকায় নিজস্ব বাড়িতে ২-৩ বছর ধরে বসবাস করছেন।

পুলিশ জানায়, শুক্রবার শেষ রাতে জমশের আলীর ঘরের পেছনের টিন কেটে চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকে জসিম। এ সময় ঘরে থাকা স্মার্টফোন ও অন্যান্য জিনিসপত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় টের পেয়ে বাড়ির লোকজন তাকে হাতেনাতে ধরে পেলেন। তাদের চিৎকারে এলাকাবাসী এসে তাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল জসিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জমশের আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মোহনগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, জসিম একজন পেশাদার চোর। তার নামে বিভিন্ন থানায় চুরিসহ নানা অপরাধে একাধিক মামলা রয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া স্মার্টফোন ও চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা হয়। সন্ধ্যায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security