সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নড়াইলে সেচ্ছাসেবীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

যা যা মিস করেছেন

মো: হাবিবুর রহমান, নড়াইল প্রতিনিধি:

নডাইল জেলার কালিয়া উপজেলার বড়দিয়ায় সেচ্ছাসেবী সংগঠন বড়দিয়া ব্লাড ব্যাংকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে বাধা ও হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে নড়াইল প্রেসক্লাব চত্বরে নড়াইল জেলার সামাজিক সংগঠনগুলোর আয়োজনে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে সেচ্ছাসেবীরা এসময় শহরের প্রধান প্রাধান সড়ক প্রদক্ষীণ করে মুচিরপোল এলাকায় তা শেষ হয় এবং নড়াইল জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় মানববন্ধনে নড়াইল জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার খশরুল আলম পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন উদ্দীপ্ত তারুণের মোঃ নাসিম শিকদার রাজ, আবিদ হাসান ইমন, পলাশ হাসান আকাশ, ঊষার আলো ফাউন্ডেশন ও নড়াইল জেলা ব্লাড ব্যাংকের মিনহাজুল ইসলাম, প্রজন্ম ফাউন্ডেশনের মাহমুদুল হাসান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের হায়দার আপন,আনবায়ে কাশেম ফাউন্ডেশনের হাফেজ মাওলানা আবু তালহা, চলো পাল্টাইয়ের জাকারিয়া খান প্রমুখ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার সকাল দশটায় কালিয়া উপজেলার বড়দিয়ায় সেচ্ছাসেবী সংগঠন বড়দিয়া ব্লাডব্যাংকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে বাঁধা ও হামলা করে স্থানীয় রওশন খান ক্লিনিকের মালিক পলাশ খান। এরপরই প্রতিবাদে ফেটে পড়ে সেচ্ছাসেবী সংগঠনগুলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security