শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ শাহজাহানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

যা যা মিস করেছেন

শাহ মো জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: শাহজাহানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করে সাধারণ শিক্ষার্থীরা।

বিজ্ঞান অনুষদের ডিন ড.মোঃ শাহজাহান এর বিরুদ্ধে সাবেক গৃহকর্মী যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ আনে। এই অভিযোগের প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীগণ আজ দুপুর ১২.৩০মিনিটে বিশব্বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন করে।

মানববন্ধনে পদার্থ বিজ্ঞানের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো রাসেল বলেন ড.মো শাহজাহান স্যারের বিরুদ্ধে যে মিথ্যা বিভ্রান্তিমূলক মিথ্যা অপপ্রচার করা হচ্ছে তার তিব্র নিন্দা জানাচ্ছি।
আমরা মনেকরছি এই সব প্রচার বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি কে ক্ষুণ্ণ করে। আমরা চাই ভবিষ্যতে আমাদের সম্মানিত শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী অর্থাৎ বিশ্ববিদ্যালয়ের সাথে সম্পৃক্ত কারোর সাথে এমন যেন না ঘটে।
তিনি আরো বলেন যারা এই ধরনের অপপ্রচার করছেন আমরা চাই তাতের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন যথাযথ ব্যাবস্তা নিক

প্রসঙ্গত, এর আগে গত বুধবার বশেমুরবিপ্রবির উপাচার্য ড. একিউএম মাহবুব বরাবর প্রফেসর ড. মো: শাহজাহানের বিরুদ্ধে যৌন হয়রানি এবং শ্লীলতাহানির লিখিত অভিযোগ দেন ড. মো: শাহজাহানের সাবেক গৃহকর্মী। ওই গৃহকর্মী দাবি করেন, প্রফেসর ড. মো: শাহজাহান একাধিকবার তাকে যৌন হয়রানি ও শ্লীলতাহানি করে। তবে অভিযোগকারী গৃহকর্মী বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট কেউ না হওয়ায় উপাচার্য অভিযোগটি গ্রহণ করেননি

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security