শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

পুরানলক্ষণশ্রী গ্রামের নিরীহ মানুষদের উপর থেকে মিথ্যা মামলা

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের পুরানলক্ষণশ্রী গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল লতিফ, আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির একনিষ্ঠ কর্মী ফারুক মিয়া ও গোলাম হোসেন মিথ্যা মামমলায় জেল খাটছেন বলে এলাকাবাসীর দাবী। মিথ্যা মামমলা প্রত্যাহার ও আসামীদো মুক্তির দাবীতে ৩নং ওয়ার্ডের (বড়ঘাট, পুরানলক্ষণশ্রী, কুতুবপুর) পুরুষ মহিলা সম্মিলিত ভাবে আজ ১৮ সেপ্টেম্বর শনিবার স্থানীয় বড়ঘাট পয়েন্টে মানববন্ধন করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন কুতুবপপুর গ্রামের সালিশ ব্যাক্তিত্ব বশির মিয়া, বড়ঘাট গ্রামের মইনুল হক, মেরাজুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ। বকতারা বলেন, আমাদের জানামতে আমাদের গৌরারং ইউনিয়নে চাঁদাবাজির কোন প্রথা নেই। আর আমাদের অত্র ওয়ার্ডের কোন গ্রামেই চাঁদাবাজি দুরের কথা চুরি হতেও দেখা যায় না। কিন্তু, অত্যন্ত দু:খের বিষয় পুরান লক্ষণশ্রী গ্রামের সুমন তালুকদার একই গ্রামের নিরীহ মানুষের উপর চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানী করে আসছে।

অথচ এই এলাকার কোন লোকই বলবে না যে মামলায় দায়েরকৃত আসামীরা চাঁদাবাজ। আমরা এর তীব্র নিন্দা জানাই। এবং সুষ্ঠ তদন্ত সাপেক্ষে তাদের মুক্তি দাবী করছি।

বক্তারা আরো বলেন, মামলায় দায়ের কৃত আসামীরা কৃষক, দিনমজুর ও দর্জীর কাজ করে জীবিকা নির্বাহ করছেন। তাদের উপর মিথ্যা মামলা দিয়ে জুলুম করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন-শফিকুল, তুলা মিয়া, সাজুল, নুরুল, মতিন, আলাবুর, মোজাম্মেল, পিকলু, কাছা মিয়া, জব্বার মিয়া, ছাউধন, কৃপেশ দাস, দাস, দাস, উজ¦ল প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security