মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

অসত্য বক্তব্য উপস্থাপনকে রেওয়াজে পরিণত করেছে বিএনপি: কাদের

যা যা মিস করেছেন

নিয়মিত অসত্য বক্তব্য উপস্থাপনকে রেওয়াজে পরিণত করেছে বিএনপি বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকালে তাঁর সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

সরকারের বিরুদ্ধে বিএনপি’র অভিযোগ কল্পিত এবং বরাবরের মত চর্বিত চর্বন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘নিত্যদিন সরকারের বিরুদ্ধে নতুন নতুন অভিযোগ উত্থাপন বিএনপি’র রোজ নামচায় পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দমন-পীড়নে বিশ্বাসী নয় জানিয়ে সেতুমন্ত্রী বলেন, রাজনৈতিক উদ্দেশ্যমূলক মামলা কেন দিবে সরকার? দেশের আইন আদালতের প্রতি সরকারের কোনরূপ হস্তক্ষেপ বা চাপ নেই।

বিএনপি নেতাদের প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, কোন মামলায় আইন প্রয়োগকারী সংস্থা আদালতের নির্দেশে গ্রেফতার করলেই সরকারের দোষ। গুরুতর অপরাধীকেও শাস্তির আওতায় আনা যাবে না, এ কোন ধরনের অভিযোগ।

বিএনপি বাছ-বিচার না করে ঢালাওভাবে অপরাধীদের পক্ষ নিচ্ছে। অস্ত্র নিয়ে ধরা পড়েছে এমন অপরাধীদের পক্ষে তারা বিবৃতি দিয়ে মুক্তি দাবি করেছে।

সরকারের আচরণ এদেশ স্বাধীন রাষ্ট্র নয়,মগের মুল্লুক’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি যখন আগুন সন্ত্রাস চালিয়ে জীবন্ত মানুষ দগ্ধ করেছিলো,গান পাউডার দিয়ে গাড়ি ও ভূমি অফিস পুড়িয়েছিলো,রাজনৈতিক কর্মসূচির নামে নৈরাজ্য সৃষ্টি করেছিলো-তখন কি মগের মুল্লুক মনে হয় নি?

আওয়ামী লীগের একুশ হাজার নেতাকর্মী হত্যা করে বিএনপিই দেশকে সন্ত্রাসের জনপদে পরিনত করেছিলো উল্লেখ করে তিনি বলেন, কথায় কথায় বিদেশিদের কাছে নালিশ করা কি কোন স্বাধীন দেশের রাজনৈতিক দলকে মানায়?

তিনি বলেন, জনগণ যাদের উপর আস্থাশীল নয় তারাই রাজনীতির নামে ক্ষমতা দখলের জন্য সুবিধাবাদ কায়েম করে আর বিএনপি এখন সেটাই করছে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security