বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সিইডিপি-এর প্রকল্প পরিচালক কর্তৃক ঝালকাঠি সরকারি কলেজ পরিদর্শন

যা যা মিস করেছেন

কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রোজেক্ট (সিইডিপি)-এর আওতায় আইডিজি এওয়ার্ডপ্রাপ্ত উপ-প্রকল্পের অনুমোদিত প্রকিউরমেন্ট প্যাকেজসমূহ চলমান ও সমাপ্ত কাজসমূহের অগ্রগতি এবং হিসাব সংক্রান্ত দলিলাদি যাচাই করার জন্য সিইডিপি প্রকল্পের কর্মকর্তা ও পরামর্শকগণের সমন্বয়ে গঠিত টিম ঝালকাঠি সরকারি কলেজ পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে তারা কলেজ পরিদর্শন করেন।

প্রকল্প পরিচালক অতিরিক্ত সচিব এ কে এম মোখলেছুর রহমানের নেতৃত্বে সিনিয়র প্রোগ্রাম অফিসার প্রফেসর খুরশীদ আলম, মোহাম্মদ তারিক আজিজ মাসুম, সারমিনা আক্তার, মো. শামিনূর রহমান, প্রকিউরমেন্ট স্পেশালিষ্ট মো. আবু হানিফ মৃধা ও উপসহকারী প্রকৌশলী জনাব মনোজকুমার মজুমদার উপস্থিত ছিলেন।

এসময় ঝালকাঠি সরকারি কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইলিয়াস বেপারী পরিদর্শক টিমকে স্বাগত জানান। কলেজের পক্ষে প্রকল্প সংশ্লিষ্ট মোহাম্মদ আসাদুজ্জামান রুবেল, জনাব শেখ রাকিবুল ইসলাম ও সুমন কুমার পরিদর্শন টিমকে বিভিন্ন তথ্য-উপাত্ত সরবরাহ করেন এবং চাহিদা মোতাবেক বিভিন্ন নথিপত্রের বিবরণ পেশ করেন।

এসময় তারা ডিজিটাল কম্পিউটার ল্যাব, নয়টি অনার্স ডিপার্টমেন্টের সেমিনার কক্ষ, সুসজ্জিত লাইব্রেরি, বঙ্গবন্ধু কর্নার, ডিজিটাল ক্লাসরুম, পুরাতন আইসিটি ল্যাব এবং ছাত্র-ছাত্রীদের জন্য পৃথক মানসম্মত ওয়াশরুম পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের কর্মকর্তাবৃন্দ নথিপত্র অনুযায়ী বিভিন্ন কাজ সরেজমিনে পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security