দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে ১০ হাজার টাকার দ্বন্দে আপন ছোট ভাই কালাম বেপারীর দেয়া রুয়ার আঘাতে বড় ভাই মোঃ ফালান বেপারী(৫৫) মৃত্যু হয়েছে বলে জানাযায়।

আজ বৃহস্পতিবার সকালে কালকিনির উপজেলার সাহেবরামপুরের আন্ডার চর গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিন,পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডার চর গ্রামের মৃত্যু দলিল উদ্দিন বেপারীর দুই ছেলে মোঃ ফালান বেপারী ও কালাম বেপারী আপন ভাই। গত কিছু দিন পূর্বে ছোট ভাই কালাম বেপারী কিছু জমি বিক্রয়ের কথা বলে ফালান বেপারীর বড় ছেলে প্রবাসী শামিম বেপারীর কাজ থেকে ১৪ হাজার টাকা নিয়ে থাকে। কিন্তু সেই জমির দলিল না দিলে শামিম তার টাকা ফেরত চান। এক পর্যায় ৪ হাজার টাকা ফেরত দেন। কিন্তু বাকি ১০হাজার টাকা দেই, দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা করে আসছেন। তারাই জেরে বৃহস্পতিবার সকালে পুনরায় টাকা চাই গেলে কালাম বেপারী, তার স্ত্রী, এবং ছেলে রাজিব বেপারী দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে ফালান বেপারী ও ছেলে শামিম বেপারীর উপর হামলা করে। হামলার এক পর্যায় ছোট ভাই কালাম বেপারীর দেয়া রুয়ার আঘাতে বড় ভাই ফালান বেপারী মাটিতে পরে যায়।

পরে স্থানীয় লোকজন কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন।

নিহত ফালান বেপারীর প্রবাসী ছেলে শামিম বেপারী বলেন, আমিই আমার চাচারে টাকা দিয়েছিলাম। টাকা চাইতে গেলে উল্টো আমাদের উপর হামলা করে। রাজিব তার ঘর থেকে দা নিয়ে আসে কুপিয়ে মারার জন্য, আর চাচা রুয়া দিয়ে পিছন থেকে আমার বাবার মাথার উপর বারি মারে। সাথে সাথে মাটিতে পরে যায় এবং মারা যায়। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনা স্থানে আসেসি এবং নিহতের পরিবারের লোকজন বলছে ছোট ভাই বড় ভাইর মাথায় আঘাত করে। পরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version