দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

 

মোঃরোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের পুরান বাজারে সেতু কম্পিউটার, খগেন মিস্টান্ন ভান্ডার, মনিকা ট্রেডার্স, সিদ্দিক স্টোর, মঈন সু স্টোরসহ মোট পাঁচটি দোকান অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে কোটি টাকার ক্ষতি হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হঠাৎ করে দোকানের মধ্যে থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ধোঁয়ায় পুরো এলাকা ধোঁয়াচ্ছন্ন হয়ে পরে।

আগুনের খবর ছড়িয়ে পড়লে মাদারীপুর বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিলন ভূঁইয়াসহ স্থানীয় ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করেন। এরপর ফায়ার ব্রিগেড এর দুটি ইউনিট পর্যায়ক্রমে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। উৎসুক জনতার ভিড়ের কারণে ফায়ার ব্রিগেডের কর্মীদের কাজ করতে অনেকটা হিমশিম খেতে হয়েছে।

এসময় আগুন নেভানোর জন্য স্থানীয় ব্যবসায়ীরা ও পুলিশ প্রশাসন সার্বিক সহযোগিতা করেন।

সেতু কম্পিউটার, খগেন মিস্টান্ন ভান্ডার, মনিকা ট্রেডার্স, সিদ্দিক স্টোর, মঈন সু স্টোরসহ মোট পাঁচটি দোকানে আগুন লাগার ফলে দোকানগুলোতে কোটি টাকার ক্ষতি হয়েছে জানায় ব্যবসায়ীরা।

উল্লেখ্য, পুরান বাজার এলাকায় কয়েকবার আগুন লাগে। ফলে ব্যাপক ক্ষতি হওয়ার সম্ভাবনা থেকে বেঁচে থাকার জন্য পুরান বাজার এলাকায় ফায়ার ব্রিগেডের একটি সাবস্টেশন করার জন্য পুরানবাজার ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি ছিল। এটি বাস্তবায়নে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন সাধারণ ব্যবসায়ী মহল।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version