দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের প্রথম প্রেসক্লাব “নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব” এর বার্ষিক বনভোজন ও পূণর্মিলনী অনুষ্ঠানকে কেন্দ্র করে ক্লাবের কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় জ্যাকসন হাইটসে অস্থায়ী কার্যালয়ে ক্লাব সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সভায় অনুষ্ঠিত বার্ষিক বনভোজন ও পূণর্মিলনী ২০২১ এর কনভেনর এবিএম সালাহউদ্দিন আহমেদ আয় ব্যয়সহ যাবতীয় বিষয় তুলে ধরেন। ক্লাব সদস্যদের মধ্যকার ঐক্য, সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদার ও পাশাপাশি পেশাদার সাংবাদিকদের ক্লাবের সাথে সম্পৃক্ত করতে নতুন সদস্য সংগ্রহের জন্য একটি বাছাই কমিটি গঠন করা হয়

ইয়র্ক বাংলা সম্পাদক ও
সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রশীদ আহমদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট বাছাই কমিটির অপর সদস্যরা হলেন সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ।
এবং সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত নতুন সদস্যের আবেদন পত্র গ্রহণ করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর সরকার,কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ,দফতর সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু,সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ।

এছাড়াও সভায় বাংলাদেশের প্রবীণ ফটো সাংবাদিক লুৎফর রহমান বিনু’র ইন্তেকালে শোক প্রস্তাবসহ অনেক সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version