মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

করোনাকালীন পুলিশ সদস্যদের খোঁজ-খবর নিতে নেত্রকোনায় ডিআইজি

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ের ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ (বিপিএম) করোনা পরিস্থিতিতে পুলিশ সদস্যদের সার্বিক খোঁজ-খবর নিতে তিনি নেত্রকোনা পরিদর্শন করেন।

বুধবার (৭ জুলাই) সকাল ১১টার দিকে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ে আসলে তাঁকে বরণ করেন জেলা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। গার্ড অব অনার শেষে তিনি অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ.কে.এম মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আল আমিন হোসাইন সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও ১০ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। মাঠ পর্যায়ে পুলিশ সদস্যদের খোঁজ-খবর নেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ (বিপিএম)।

বৈঠক শেষে তিনি বৃষ্টি উপেক্ষা করে পথচারী ও জেলার প্রধান সড়কে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের সাথে সাক্ষাৎ করে তাদেরও সার্বিক খোঁজ খবর নেন। এ সময় তিনি জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পৌর মেয়র মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম খান সহ প্রশাসন ও জন প্রতিনিধিদের সাথে পারস্পরিক কৌশলাদি বিনিময় করেন।

তাঁর সাথে ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. শাহ আবিদ হোসেন (বিপিএম) সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security